নিউজ পোর্টাল এবং টিভি চ্যানেল সাইট মাত্র ৫,০০০ টাকা ! – Best Domain and Web Hosting Company in Bangladesh
Alauddirtek, Pallabi
Cantonment, Dhaka-1206.
01828 363436
01887 441288
info@nhostbd.com
www.nhostbd.com

নিউজ পোর্টাল এবং টিভি চ্যানেল সাইট মাত্র ৫,০০০ টাকা !

Top News And Media Websites in Bangladesh

বাংলাদেশের একমাত্র আন্তর্জাতিক মানের ডোমেইন হোস্টিং কোম্পানি “এন হোস্ট বিডি” দিচ্ছে অনলাইন নিউজ পোর্টাল, লাইভ টিভি, টিভি সাইট, অনলাইন টিভি, অনলাইন চ্যানেল মাত্র ৫,০০০ টাকায়। অনলাইন নিউজ সাইট অর্ডার করার পূর্বে আপনি “এন হোস্ট বিডি” এর ডেমো পেইজে ঘুরে আসবেন। ডেমোে পেইজে অনলাইন নিউজ পোর্টাল এবং অনলাইন টিভি চ্যানেল এর অনেকগুলো ডিজাইন দেয়া আছে।

ডোমো লিঙ্ককে ভিজিট করার জন্য এখানে ক্লিক করুন Click Here

অনলাইন পত্রিকা প্রকাশ করতে যে ডিজাইনটি পছন্দ হবে সে ডিজাইনটির নাম “এন হোস্ট বিডি” কে জানাবেন। বাংলা নিউজ সাইট কারা জন্য প্রথমে আপনাকে একটি নাম ঠিক করতে হবে। আপনার অনলাইন নিউজ সাইট এর নাম বা ডোমেইন নেম ঠিক করার পর “এন হোস্ট বিডি” এর ্ওয়েবসাইট থেকে অর্ডার করবেন। অর্ডার করতে না পারলে 01828 363436 এই নাম্বারে কল দিলে আমরা আপনাকে এই বিষয়ে সাহায্য করব। অনলাইন বাংলা নিউজ সাইটটি আপনি ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন। আপনার মোবাইল থেকে, কম্পিউটার থেকে বা ট্যাব থেকে যেখান থেকে আপনার পছন্দ।

আপনারা যারা অনলাইন টিভি চ্যানেল করার কথা ভাবছেন। যেমন একজন ইউটিউবার, নরমাল টিভি বা আইপি টিভি ব্যবহারকারী খব সহযে এই সাইট করে নিতে পারেন। আমাদের ্ওয়েব সাইটে ইউটিউবের সিঙ্গেল ভিডিও, ইউটিউবে লাইভ স্ট্রিমিং করে স্ট্রিমিং ভিডিও, ইউটিউবের প্লেলিস্ট, ফেসবুকের ভিডিও, ফেইসবুকের লাইভ ভিডিও, আপনার সার্ভারে আপলোডকৃত ভিডিও এছাড়াও আইফ্রেইম ও ইমভেডেড ভিডিও চালাতে পারবেন। পরবর্তীতে লাইভ স্ট্রিমিং সার্ভার ও সফটওয়্যার ব্যবহার করে আপনি আইপি টিভিও চালাতে পারবেন।

গুগল অ্যাডসেন্স থেকে আয় :

চমৎকার সব অনলাইনে নিউজ শিরোনামে আপনার নিউজ পেপারটি করতে পারলে প্রতিদিন ভিজিটর পাবেন লক্ষ লক্ষ। আর এখান থেকে প্রতি মাসে ইনকাম করতে পারবেন কয়েকশত ডলার। কপি কার পোস্ট এবং কপি ছবি দেয়া থেকে বিরত থাকবেন। কপি পোস্ট করতে গুগল অ্যাডসেন্স পা্ওয়া যাবে না।

অর্ডার করার পূর্বে নিম্নের কথা গুলো পড়ে নিন :

  • অর্ডার করার সাথে সাথে ৫০% পেমেন্ট করে দিতে হবে।
  • পেমেন্ট করতে পারবেন বিকাশ মার্চেন্ট, রকেট মার্চেন্ট, বিকাশ পার্সোনাল, রকেট পার্সোনাল এবং পেপাল এর মাধ্যমে।
  • আজকে অর্ডার দিলে কালকে আপনাকে ডিজাইন বুঝিয়ে দেয়া হবে।
  • ডিজাইন বুঝে পা্ওয়ার পর বাকি ৫০% পেমেন্ট দিয়ে দিবেন।

Leave a Reply